Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পেকুয়ায় প্রতিপক্ষের হামলায় নিহত ২

৭টি আগ্নেয়াস্ত্রসহ আটক ১১

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

কক্সবাজারের পেকুয়ায় প্রতিপক্ষের হামলায় দুই ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৭টি আগ্নেয়াস্ত্র ও এক নারীসহ ১১জনকে আটক করেছে পুলিশ।
গতকাল শনিবার দুপুরে পেকুয়া সদর ইউনিয়নের বিলহাচুরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, একই এলাকার আবদুর রহমানের ছেলে নেজাম উদ্দিন ও জাহাঙ্গীর আলমের ছেলে আজিজুল হক।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিয়া উদ্দিন বলেন, গুলি ও মারধরের আঘাতে দুইজনের মৃত্যু হয়েছে। স্থানীয় ইউপি সদস্য আরিফুল ইসলাম বলেন, আমার ভাই সাবেক ইউপি সদস্য মমতাজ উদ্দিনের ভোগদখলীয় চিংড়ি ঘের জবরদখল করতে সশস্ত্র হামলা চালায় একই এলাকার জালাল উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী। বহিরাগত সন্ত্রাসীসহ অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে তারা আমাদের উপর হামলা চালায়। এতে চিংড়ি ঘেরের দুই প্রহরী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ৫-৭জন।

পেকুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ভুঁইয়া বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে সাতটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ১১জনকে আটক করা হয়েছে। অস্ত্র উদ্ধার ও হামলায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ