Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

চকবাজার ট্র্যাজেডির মতো ঘটনা যেন আর না ঘটে

মজলিস নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

চকবাজার চুড়িহাট্টার অগ্নিকান্ডে শাহাদাতবরণকারী বাংলাদেশ খেলাফত মজলিস চকবাজার থানার জয়েন্ট সেক্রেটারী মুহাম্মদ ইয়াসিনসহ সকল শহিদানের রুহের মাগফিরাত ও আহতদের আশু সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস নেতৃবৃন্দ। গতকাল শনিবার মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে বাদ মাগরিব এক দুয়া মাহফিলের আয়োজন করা হয়। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূসার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খানের পরিচালনায় মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ। উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব মাওলানা কোরবান আলী, কেন্দ্রীয় অফিস ও সংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, ঢাকা মহানগর সহসভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ, মাওলানা ছানা উল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদুল্লাহ সাদী, চকবাজার থানার সহ-সভাপতি হাফেজ হাবীবুর রহমান, সাধারণ সম্পাদক হাফেজ দেলোয়ার হোসাইন প্রমূখ। দুআ পূর্ব আলোচনায় মাওলানা জালালুদ্দীন আহমদ তার বক্তব্যে বলেন, এতো অধিক লোক একসাথে শাহাদত বরণ ও আহত হওয়া খুবই হৃদয়বিদারক ঘটনা। যারা অভিভাবকহীন হয়েছে তাদের অভিভাবকত্ব গ্রহণ, ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসন এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করা সরকারের দায়িত্ব। তিনি এধরণের ঘটনা আর যাতে না ঘটে এজন্য সরকারকে কার্যকর প্রদক্ষেপ নেয়ার আহবান জানান।
কর্মসূচি : আজ সংগঠনের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাইল নূরপুরীর নেতৃত্বে চুড়িহাট্টার ঘটনাস্থলে যাবেন এবং নিহতদের পরিবার ও আহতদের খোজ খবর নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ