Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর কবিরহাটে আগুনে ৭টি ঘর পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:২৭ এএম

কবিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের পূর্ব ফতেহপুর মকু মুন্সী বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৭টি বসত ঘর পুঁড়ে অন্তত ৩০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবী ক্ষতিগ্রস্থদের। তবে আগুনে কোন হতাহতের ঘটনা ঘটেনি। রবিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে উক্ত বাড়ীর মনির আহমদের ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান ও বাড়ীর লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিন্তু কিছু বুঝে উঠার আগে আগুন মহুর্তের মধ্যে পাশ্ববর্তী জাফর উদ্দিন, জামাল উদ্দিন, রুহুল আমিন ও ইউছুফ মিয়ার ঘরসহ ৭টি ঘরে ছড়িয়ে পড়ে। এসময় ঘরগুলোতে থাকা লোকজন দ্রুত বের হয়ে আসায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যার্থ হয়। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ও মাইজদী ফায়ার স্টেশনের দুটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এরআগে আগুনে ৭টি ঘরে থাকা মূল্যবান মালামাল পুঁড়ে অন্তত ৩০লাখ টাকার ক্ষতি হয়েছে।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সেলিম জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

৭ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ