Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমে মগ্ন মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৩০ পিএম

দর্শকপ্রিয় অভিনেত্রী ও সংগীত শিল্পী মিথিলা। ভালোবেসে ঘর বেঁধেছিলেন আরেক শ্রোতা প্রিয় সংগীত তারকা তাহাসানের সঙ্গে। তবে দীর্ঘ ১১ বছর সংসার করার পর সেই ঘর ভেঙ্গে গিয়েছে। খবর প্রকাশ পেয়েছে দুজনের সম্মতিতেই নাকি আলাদা হয়েছেন তারা। এর মাঝে আবারো খবর বের হয়েছে মিথিলা প্রেমে পড়েছেন।
বিষয়টি নিয়ে মিথিলা বলছেন, ‘আমাকে দোষ দিও না, দিন দাহাড়ে চাপলো ঘাড়ে, আস্ত প্রেমের ভূত, লক্ষ্মী সোনা প্লীজ খুঁজো না, আমার কোনো খুঁত, তোমার মতই একটা ম্যাজিক, ঘটবে বলে ব্যস্ত খুব, তোমার মতোই একটা পুকুর, চোখ বুঁঝেছে আমার ডুব, আর কোনো লাভ নেই, আমি পড়ে গেছি তোমার প্রেমেই।’
এই কথাগুলোর মাধ্যমে কাকে ইঙ্গিত করছেন মিথিলা? বা কার প্রেমে পড়েছেন তিনি ? ছেলেটাই বা কে?
কী ভাবছেন? সত্যিই কি মিথিলা আবারো ঘর বাঁধতে চলেছেন? না এমন কিছুই ঘটেনি। সম্প্রতি ফরহাদ আহমেদের ‘অবশেষে ভালোবেসে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের অভিনয় করেছেন তিনি। এই ফিল্মে তাকে দেখা যাবে এমনই কথার গানে।
‘আমাকে দোষ দিও না’ শিরোনামের এই গানে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী সিঁথি সাহা। এর কথা লিখেছেন কলকাতার প্রসেনজিৎ মুখার্জি। সুর ও সংগীতায়োজন করেছেন ইন্দ্রদীপ দাশ গুপ্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ