Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে মুখোশধারীদের হামলায় দুই যুবলীগকর্মীসহ গুলিবিদ্ধ তিন

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো: সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে একদল মুখোশধারী দুর্বৃত্ত হামলায় চালিয়ে বেলাল হোসেন (২৪) ও সুমন (২২) নামের দুই যুবলীগ কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে জখম করেছে। এসময় হাছান (১১) নামের এক শিশু গুলিবিদ্ধ হয়। মঙ্গলবার রাতে পদিপাড়া বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলো, উক্ত গ্রামের আবদুর রশিদের ছেলে স্থানীয় ব্যবসায়ী ও যুবলীগ কর্মী বেলাল হোসেন, একই এলাকার যুবলীগ কর্মী সুমন ও দীন ইসলামের ছেলে মো. হাছান।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বেলালের দোকানে সুমনসহ কয়েকজন কথা বলছিল। এসময় ৮/১০ জনের একদল মুখোশধারী দুর্বৃত্ত তাদের ওপর অতর্কিতে হামলা চালায়। এসময় তারা বেলাল ও সুমনকে ধাওয়া করে পিছন থেকে গুলি ছুঁড়লে শিশু হাছান, বেলাল ও সুমন গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় সুমন ও বেলাল স্থানীয় মসজিদের গেইটের সামনে গিয়ে পড়ে গেলে মুখোশধারীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
পরে মুখোশধারীরা কয়েকটি ককটেলের বিষ্ফোরণ করে পালিয়ে গেলে স্থানীয়রা হাছান ও বেলালকে উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে এবং সুমনকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। তবে কি কারণে কারা এ হামলা চালিয়েছে তা তাৎক্ষনিক ভাবে স্থানীয়রা জানাতে পারেনি। নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, হাছান ও বেলাল নামের দু’জন হাসপাতালে ভর্তি হয়েছে। হাছানের শরীরের বিভিন্ন স্থানে গুলি ও বেলালের শরীরে এলোপাতাড়ি কোপের চিহ্ন রয়েছে। সোনাইমুড়ী থানার ওসি হানিফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাইমুড়ীতে মুখোশধারীদের হামলায় দুই যুবলীগকর্মীসহ গুলিবিদ্ধ তিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ