Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইজিন্ট ইট রোমান্টিক

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

টড স্ট্রস-শুলসন পরিচালিত রোমান্টিক কমেডি ‘ইজিন্ট ইট রোমান্টিক’। ‘দ্য ফাইনাল গার্লস’ (২০১৫) এবং ‘দ্য ভেরি হ্যারল্ড অ্যান্ড কুমার থ্রিডি ক্রিসমাস’ (২০১১) ছাড়াও কয়েকটি স্বল্পদৈর্ঘ্য ফিল্ম এবং টিভি সিরিজের পর্ব পরিচালনা করেছেন।
অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণকারী ন্যাটালি (রেবেল উইলসন) একটি কর্পোরেট দপ্তরে ভাল চাকরি করে। ছোটবেলায় সে রোমান্টিক কমেডি পছন্দ করত, তবে মা তাকে একবার বলেছিল এর সব মিথ্যা তার মত মেয়েদের ক্ষেত্রে এমন হয় না। তবে তার এক সহকর্মী যেমন বলেছিল তাতে সে মন খোলা রেখে সঠিক পরুষের অপেক্ষায় আছে এখনও। তাতে সে এক ছিনতাইকারীর লক্ষ্যে পরিণত হয়। ন্যাটালির ধারণা ছিল তার প্রতি মানুষটির আগ্রহ আছে। ছিনতাইকারী তার হাতব্যাগ ছিনতাইয়ের সময় এক দুর্ঘটনা ঘটে, ন্যাটালি জ্ঞান হারায় আর জ্ঞান ফেরার পর দেখতে পায় তার জীবনের সব বদলে গেছে- সে নিজেই একটি রোমান্টিক কমেডির প্রধান নারী চরিত্র আর তার প্রেমিক অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণকারী এক হ্যান্ডসাম পুরুষ (লিয়াম হেমসওয়ার্থ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজিন্ট ইট রোমান্টিক

২৫ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ