Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অনার্স শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে নাটোরে মানববন্ধন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

নাটোরে অনার্স-মাস্টার্স শিক্ষকদের এমপিওভূক্তির দাবিতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১ টায় নাটোর প্রেসক্লাবের সামনে নাটোর জেলার ৫টি বেসরকারি অনার্স-মাস্টার্স কলেজের শিক্ষকরা এমপিও এর দাবিতে মানববন্ধন করেন। পরে নাটোর জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন শিক্ষকরা।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, রহমত ইকবাল অনার্স কলেজের প্রভাষক রাজু আহমেদ, প্রভাষক আকতার হোসেন অপূর্ব, সিটি কলেজের প্রভাষক কামরুল হাসান, বিলহালতি অনার্স কলেজের প্রভাষক আতোশি খাতুন, নাজিরপুর অনার্স কলেজের প্রভাষক শহিদুল ইসলাম, রহমত ইকবাল অনার্স কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন, সাধারন সম্পাদক প্রভাষক জীবন রহমান মানিক, এমকে কলেজের প্রভাষক সত্যরঞ্জন দাস, নাটোর জেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রভাষক আলী হাসান, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক প্রভাষক মিজানুর রহমান ও প্রভাষক কামরুল ইসলাম প্রিন্স প্রমুখ। এসময় বক্তারা জানান, ২৭ বছর থেকে অনার্স শিক্ষকরা বেতন পান না। কলেজ থেকে নামমাত্র ২/৩ হাজার টাকা ভাতা দেয়া হয়। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনার্স শিক্ষক
আরও পড়ুন