Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

ভুলতা ফ্লাইওভার কাজ পরিদর্শন প্রকল্প পরিচালক ও কর্মকর্তাদের শাসালেন ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে এসে ঢাকা-সিলেট মহাসড়কের বেহালদশা দেখে প্রকল্প নির্মাণ পরিচালক রিয়াজ আহমেদ জাবেরকে শাসালেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
গতকাল রোববার দুপুরে ভুলতা এলাকায় প্রকল্প নির্মাণ কাজ পরিদর্শনকালে মন্ত্রী আরো বলেন, সামনে রোযার মধ্যে জনগনের ভোগানিÍ কমাতে দ্রুত ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের মেরামত কাজ সম্পন্ন করতে হবে। কোন প্রকার যাতে যানজট সৃষ্টি না হয় সেদিকে প্রশাসনের খেয়াল রাখতে হবে।
যানজট নিরসনে রোযার আগে মেরামত কাজ শেষ করতে না পারলে দায়িত্বরত কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও মন্ত্রী হুঁশিয়ারী দেন।
পরে মন্ত্রী ঢাকা-সিলেট মহাসড়কসহ অন্যান্য সড়ক পরিদর্শনে যান।
ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), ঢাকা সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলাসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ