Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বাকৃবিতে পরিবহন ধর্মঘটে ভোগান্তিতে শিক্ষার্থীরা

বাকৃবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) এক পরিবহন চালককে মারধরের অভিযোগ করে পরিবহন ধর্মঘট ডেকেছে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চালকরা। এতে ভোগান্তিতে পড়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।
জানা যায়, শনিবার রাত ১০ টার দিকে পরিবহন চালক মোস্তফা আলমগীর পরিবহন শাখায় গাড়ি রাখতে গিয়ে কর্তব্যরত কোনো নিরাপত্তা কর্মীকে খুজে না পেয়ে ক্ষুব্ধ হন। এরপর তিনি দায়িত্বরত এক নিরাপত্তা কর্মীকে ডেকে বিতর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে নিরাপত্তা কর্মী পরিবহন চালক মোস্তফাকে ঘুসি দেন। এতে মোস্তফার নাক ফেটে রক্ত বের হয়। পরে পরিবহন শাখার অন্যান্য কর্মীরা এসে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে নিয়ে যান।

ঘটনায় জড়িত ওই নিরাপত্তা কর্মীর শাস্তির দাবিতে গতকাল (রোববার) সকাল থেকে বিশ্ববিদ্যালয়ে সকল ধরনের পরিবহন বন্ধ রেখেছে পরিবহন চালকরা। এতে ভোগান্তি পোহাতে দেখা গেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের। এ বিষয়ে পরিবহন শাখার ভারপ্রাপ্ত পরিচালক ড. মো. রায়হানুল ইসলাম বলেন, পরিবহন সেবা চালু করার বিষয়ে ছাত্র বিষয়ক উপদেষ্টার নেতৃত্বে কর্মচারী প্রতিনিধিদের সাথে আলোচনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন