Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

আলী আব্বাস সভাপতি ফরিদ সম্পাদক

চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আলী আব্বাস সভাপতি এবং চৌধুরী ফরিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ওমর কায়সার।
সিনিয়র সহ-সভাপতি পদে সালাউদ্দিন রেজা, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মিন্টু চৌধুরী নির্বাচিত হয়েছেন।
এছাড়া কার্যকরী সদস্য পদে ম শামসুল ইসলাম, স ম ইব্রাহীম (১০৪), মোহাম্মদ আলী ও কাজী আবুল মনসুর জয়ী হন। নতুন কমিটি শনিবার রাতেই দায়িত্ব গ্রহণ করে। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রেসক্লাবে নির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ