Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুইজনের স্বীকারোক্তি

বিরলে রুবেল হত্যা

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

 দিনাজপুরের বিরলে যুবক রুবেল হত্যার ১ দিনের মাথায় ঘটনায় জড়িত ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। আটককৃতরা জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকাররোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। ময়নাতদন্তের কাজ শেষে যুবক রুবেলের লাশ গতকাল রোববার দুপুরে তার পিতা আনোয়ারের নিকট হস্তান্তর করা হয়েছে এবং আসামীদের ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে পুলিশের কাছে আসামীদের স্বীকাররোক্তি মূলক জবানবন্দি থেকে জানা গেছে, বেতুড়া পুকুরপাড়া গ্রামের আনোয়ার আলীর পুত্র হত্যার শিকার রুবেল (২২) আসামী কারিমুল ও বাবুকে ভারতের দিল্লিতে কাজ করার জন্য নিয়ে যাবার কথা ছিল। কিন্তু রুবেল আজকাল করে সময় পার করতে থাকে। ফলে গত শুক্রবার সন্ধ্যায় পরিকল্পিত ভাবে আসামী কারিমুল ও বাবু দুজনে রুবেলকে কৌশলে বাড়ীর পাশে একটি সরিষা ক্ষেতে ডেকে নেয়। এরপর তারা তিন জনেই গাঁজার সিগারেট খায়। এসময় ভারতে যাবার বিষয় নিয়ে তিনজনের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে কারিমুল তার কাছে থাকা রশি বের করে রুবেলের গোলায় পেচিয়ে শ্বাসরোধ করে ও বাবু রুবেলের দুই হাত চেপে ধরে এবং পেটে পা দিয়ে চাপ দেয়। একপর্যায়ে রুবেল মারা গেলে হত্যাকারী কারিমুল ও বাবু গভীর রাতে পাশ্ববর্তী আইনুলের বাড়ীর বাইরে থাকা সেফটি ট্যাংকের ঢাকনা খুলে রুবেলকে ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। পরদিন শনিবার সকালে বাড়ীর মালিক আইনুল সেফটি ট্যাংকের ঢাকনা সরানো দেখে কাছে গিয়ে ভিতরে লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন ও রুবেলের পরিবারের লোকজন ছুটে এসে লাশ শনাক্ত করে। পরে পুলিশ রুবেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরলে রুবেল হত্যা

২৫ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ