Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই বাসের রেষারেষিতে এবার গেল মাদ্রাসা ছাত্রের প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সড়ক দুর্ঘটনায় অব্যাহত মৃত্যুর মিছিলের মধ্যেই আবারও দুই বাসের রেষারেষির বলি হলো এক মাদ্রাসা ছাত্র। নিহত এই ছাত্রের নাম তানভীর হোসেন (১৩)। গত শনিবার উত্তরার পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে, গত শনিবারও কামরাঙ্গীরচরে দুটি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে মনির হোসেন (৬০) নামে এক যাত্রী নিহত হন। জানা গেছে, নিহত তানভীর সে কুমিল্লার দাউদকান্দি উপজেলার শতানন্দি গ্রামের লাল মিয়ার ছেলে। কিছুদিন আগে সে বাবার সাথে উত্তরা ১০ নম্বর সেক্টরে ক্যানসার হাসপাতালের পাশে মামার বাসায় বেড়াতে আসেন। তানভীর এলাকার একটি মাদ্রাসায় লেখাপড়া করতো বলে তার মামা সবুজ মিয়া জানিয়েছেন।

তিনি বলেন, শনিবার বিকেলে বাসার সামনে দাঁড়িয়ে ছিল তানভীর। এ সময় দুটি বাস আগে যাওয়ার জন্য বেপরোয়া গতিতে প্রতিযোগিতা শুরু করে। এতে বিকাশ পরিবহনের একটি বাসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তানভীরের মৃত্যু হয়।
উত্তরা পশ্চিম থানার এসআই মোহাম্মদ সাদেক বলেন, দুটি বাস পাল্লা দিয়ে চালানোর কারণে একটি বাসের ধাক্কায় ওই মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়। ঘটনার পর দুটি বাসই পালিয়ে গেছে। আশপাশেল সিসি টিভি ফুটেজ দেখে বাস দুটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। তিনি আরও বলেন, তানভীরের লাশ গতকাল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ