Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংক শরী’আহ্ সুপারভাইজরি কমিটির সভা

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি ঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর শরী’আহ্ সুপারভাইজরি কমিটির সভা গতকাল রোববার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। কমিটির ভাইস চেয়ারম্যান ও আল জামিয়াতুস সিদ্দীকিয়া দারুল উলুম (মাদ্রাসা-ই-ফুরফুরা শরীফ)-এর মুহাদ্দিস ও মুফতী মাওলানা ছাঈদ আহমদ এতে সভাপতিত্ব করেন।
কমিটির সদস্য সচিব ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুস সামাদ, সদস্য আল জামিয়াতুল ইসলামিয়া, পটিয়া, চট্টগ্রাম-এর মুহাদ্দিস ও মুফতী শামছুদ্দীন জিয়া, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মঈনুদ্দীন, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর সহযোগী অধ্যাপক ড. মানজুরে ইলাহী এবং জামেয়া ইসলামিয়া মারকাজুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা, আবু রেজা মোঃ ইয়াহিয়া এবং মোহাম্মদ শহীদ উল্লাহ, এসিএ সভায় উপস্থিত ছিলেন। এর আগে ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ও ভাইস চেয়ারম্যান এম. আজিজুল হক-এর উপস্থিতিতে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুস সামাদকে সদস্য সচিব করে কমিটি পুনর্গঠন করা হয়। সভায় ব্যাংকের শরী’আহ্ পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক শরী’আহ্ সুপারভাইজরি কমিটির সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ