Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

উড়োজাহাজ ছিনতাইচেষ্টাকারী তরুণের লাশ নিতে আসেননি কেউ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:০২ পিএম
বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইচেষ্টার ঘটনায় কমান্ডো অভিযানে নিহত অস্ত্রধারী তরুণের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে রয়েছে। লাশ নিতে আজ সোমবার বেলা ১১টা পর্যন্ত তার কোনো স্বজন মর্গে আসেননি। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠায় নগরের পতেঙ্গা থানার পুলিশ।
 
পতেঙ্গা থানার কনস্টেবল শংকর নাথ জানান, গতকাল দিবাগত রাত সাড়ে তিনটার দিকে লাশটি মর্গে পাঠানো হয়।
 
নিহত তরুণের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন পতেঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) সুমন দে।
 
সুরতহাল প্রতিবেদনে বলা হয়, তরুণের গায়ের রং শ্যামলা। উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। তার বুকের দুই পাশে চামড়ায় জখমের দাগ রয়েছে। পাঁজরের বাঁ পাশে শুকনো রক্তের দাগ। পেটের উপরিভাগে নাভির দুই ইঞ্চি ওপরে ডান পাশে একটি গোলাকার ক্ষতচিহ্ন।
 
তরুণের মৃত্যুর সম্ভাব্য কারণ সম্পর্কে সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তার মন্তব্য ঘরে লেখা রয়েছে, কমান্ডো অভিযানে অজ্ঞাতনামা ব্যক্তি (তরুণ) গুলিবিদ্ধ হয়ে নিহত হন।
 
আজ সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে গিয়ে দেখা যায়, নিহত তরুণের লাশটি পড়ে আছে। সেখানে তার কোনো স্বজনকে পাওয়া যায়নি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উড়োজাহাজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ