Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামলা ও গ্রেফতারের প্রতিবাদে কুমিল্লায় সাংবাদিকদের মানববন্ধন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:২৬ পিএম

ডিজিটাল নিরাপত্তা ও তথ্য প্রযুক্তি আইন মামলায় যুগান্তরের সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে কুমিল্লায় কর্মরত সাংবাদিকরা। সোমবার সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় মামলা প্রত্যাহার ও আটককৃতদের মুক্তির দাবী জানানো হয়।
মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক হোসেন মামুন, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও একুশে টিভির স্টাফ রিপোর্টার হুমায়ূন কবির রনি, যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়ের, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ও সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, এনটিভির কুমিল্লা প্রতিনিধি জালাল উদ্দিন, জয়যাত্রা টিভির কুমিল্লা ব্যুরো প্রধান দেলোয়ার হোসেন জাকির। উপস্থিত ছিলেন এস এ টিভির কুমিল্লা প্রতিনিধি আবু মুসা, দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক হাবীব জালাল, ব্যবস্থাপনা সম্পাদক এম সাদেক, বুড়িচং ব্রাহ্মণ পাড়া পত্রিকার সম্পাদক সৈয়দ আহমদ লাভলু, এশিয়ান টিভি স্টাফ রিপোর্টার আজিজুল হক, এডিপি প্রতিনিধি মনির হোসেন, বিজনেস বাংলাদেশের ব্যুরোচীফ আনোয়ার হোসাইন, ডাক প্রতিদিনের স্টাফ রিপোর্টার নুরুল ইসলাম, ফারুক আজম. আজকের জীবনের প্রতিনিধি নেকবর হোসেন, দুর্নীতির সন্ধানে স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম, বাংলাদেশ সমাচারের প্রতিনিধি আসাদুল হক বাবু, অর্থনীতির কাগজের খন্দকার দেলোয়ার হোসেন, কুমিল্লার কথা’র স্টাফ রিপোর্টার আরিফ আজগর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা ও গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ