Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

মোস্তাফিজকে ভিপি ও অনিককে জিএস করে ছাত্রদলের প্যানেল গঠন

চাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫৫ পিএম
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের প্যানেল গঠন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ১১ মার্চ ডাকসু নির্বাচনকে সামনে রেখে আজ সোমবার এই প্যানেল গঠন করে ছাত্রদল। 
 
প্যানেলে ভিপি (সহ-সভাপতি) পদে প্রার্থীতা পেয়েছেন ঢাবির সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান (২০০৮-০৯) এবং জিএস (সাধারণ সম্পাদক) পদে প্রার্থীতা পেয়েছেন ঢাবির জহুরুল হক হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান খন্দকার অনিক (২০১০-১১)।
 
এছাড়া এজিএস পদে প্রার্থীতা পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব হল শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম সোহেল (২০০৮-০৯),স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ জাফরুল হাসান নাদিম,
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মাকসুদুর রহমান,কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদকঃ কানেতা ইয়ালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ আশরাফুল আলম উজ্জল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদকঃ মিনহাজ আহমেদ প্রিন্স,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ কাইয়ূম উল ইসলাম ক্রীড়া সম্পাদকঃ মনিরুজ্জামান মামুন ,
ছাত্রপরিবাহন বিষয়ক সম্পাদকঃ মাহফুজুর রহমান চৌধুরী , সমাজ সেবা সম্পাদকঃ তৌহিদুল ইসলাম। 
 
সদস্যঃ হাবিবুল বাশার, আরিফ হোসেন,ইকবাল হোসাইন, সাহাব উদ্দিন, মাহমুদুল হাসান, সাফায়াত হাসনাইন সাবিত, তানভীর আজাদী সাকিব, সুলতান মোঃ সালাউদ্দিন সিদ্দিক, শরীফুল, ইমাম আল নাসের মিশুক, আলমগীর হোসেন, সমাজসেবা সম্পাদক পদে প্রার্থীতা পেয়েছেন সূর্যসেন হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ  (২০১২-১৩)। 


 

Show all comments
  • Md.mohiuddin miah ১ মার্চ, ২০১৯, ৭:১৫ পিএম says : 0
    ছাত্রদলের নির্বাচন যাওয়া ঠিক হবে না, নিজেদের পায়ে নিজেরা কূডাল মারবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল

২০ সেপ্টেম্বর, ২০১৯
১৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ