Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিহত মাদরাসা অধ্যক্ষ ও শিক্ষর্থীর জন্য ওসমানীনগরে মোদার্রেছীনের দোয়া মাহফিল

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫১ পিএম

ওসমানীনগর উপজেলার শেখ ফজিলাতুননেছা ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলামকে গাড়ি চাপা দিয়ে হত্যা ও আলহাজ¦ মিনা বেগম নুরানীয়া মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুল কাইয়ুমের মেয়ে ও সাবেক ছাত্রী মাহফুজা আনজুম তাসনীম মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। তাদের স্মরণে জমিয়াতুল মোদার্রেছীন ওসমানীনগর উপজেলার উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
গতকাল মঙ্গলবার স্থানীয় হযরত শাহজালালাল (রাহ.) ফাযিল মাদরাসার সেমিনার হলে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি অধ্যক্ষ মাওলানা আমিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমানের পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক অফিসার স্বপন কুমার, উপজেলা দারিদ্র বিমোচন অফিসার শাহ সুলতান আহমদ, অধ্যক্ষ মাওলানা ড. সৈয়দ শহীদ আহমদ বোগদাদী, মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা আসকর আলী, মাওলানা আবু ছালেহ আল মাহমুদ, মাওলানা আব্দুল মতিন গজনভী, মাওলানা আকতার আলী, মাওলানা আব্দুল হাই, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা ইউনুছ আলী, আনুর মিয়া, মাওলানা ফয়েজ উদ্দিন, মাওলানা শাহনুর রহমান, মাওলানা ওলিদুর রহমান, মোনাজাত পরিচালনা করেন মাওলানা হাকীম আনছার আহমদ প্রমূখ।
সভায় তাদের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং অধ্যক্ষ হত্যাকারীর ফাঁসির দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ