Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহ আলমের চিকিৎসায় সাহায্যের আবেদন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের সোনাপুর গ্রামের দরিদ্র কাজী হাবিবুল্লাহর ছোট ছেলে কাজী শাহ আলম (২৬) ব্লাড ক্যান্সারে আক্রান্ত। কাজী শাহ আলম দীর্ঘদিন ধরে বিভিন্ন মসজিদসহ বাসা-বাড়িতে টাইলস মিস্ত্রীর কাজ করতেন। কয়েক মাস আগে থেকে তার দাঁতের ব্যথা ও বিভিন্ন সময় জরে ভুগছিলেন। এক পর্যায়ে চৗদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারকে দেখালে ডা. পরীক্ষা করে জটিল ব্লাড ক্যান্সারে আক্রান্ত বলে জানায়।
এরপর কুমিল্লা ও ঢাকার কয়েকটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। গত ২৭ জানুয়ারি ঢাকার আহছানিয়া মিশন ক্যান্সার হসপিটালের ডাক্তার জোবায়ের খানকে দেখালো তিনি পুনরায় পরীক্ষা-নিরীক্ষা করতে বলেন। ওইদিনই ঢাকার এ্যাপোলো হসপিটাল ও ডিএনএ সলিউশান ক্লিনিকে পরীক্ষা-নিরীক্ষার পর ১০ ফেব্রুয়ারি এএমএল নামের ব্লাড ক্যান্সারের বিষয়টি নিশ্চিত করে উন্নত চিকিৎসা নিতে ভারতে যাওয়ার পরামর্শ দেন। শাহ আলমের চিকিৎসায় প্রায় বিশ লাখ টাকার প্রয়োজন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারনে পরিবারের পক্ষে এ ব্যয়বহুল চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না।
তাই বাধ্য হয়ে সরকার, প্রবাসী ও সমাজের দানশীল, হৃদয়বান, বৃত্তবানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন তার মা রোকেয়া বেগম।
সাহায্য পাঠানোর ঠিকানা
রোকেয়া বেগম
হিসাব নং-৩৩৮৬৮,
ইসলামী ব্যাংক,
চৌদ্দগ্রাম শাখা, কুমিল্লা।
মোবাইল ০১৮২৭৯৭৭০১৫ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ