Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ৩ দোকান পুড়ে ছাই

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গফরগাঁও উপজেলা সদর থেকে প্রায় ২৭ কি.মি. দক্ষিণে পাগলা থানার টাংঙ্গাব ইউনিয়নের বামুনখালী বটতলা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গত রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে সর্বনাশা ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে শ্রী চয়ন চন্দ্র বর্মন (মনিহারি দোকান), মো. ইকবাল হোসেন (মনিহারি দোকান) ও মো. শাহিদ (চার দোকান)সহ তিনটি দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে গেছে। দু’টি দোকানের মালামাল প্রায় ৫০ লাখ ও চা দোকানসহ মোট ৭০ লাখ টাকা ঘরসহ সব কিছুই পুড়ে ছাই হয়ে গেছে। শ্রী চয়ন চন্দ্র বর্মন জানান, আমার মনিহারি দোকানে নগদ ১৫ হাজার টাকা, ডাল, চিনি, আটা, ময়দা, তৈল ও ভুসিসহ যাবতীয় মালামাল অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে। আমি এখন পথের ভিখারি হয়ে গেছি। সরকারিভাবে আমাদেরকে সহযোগিতার আশা করছি। টাংগাবর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন (সাগর) জানান, আমি খবর পেয়ে গফরগাঁও ফায়ার সার্ভিসকে জানাই। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতা আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তিনটি দোকান ও মালামালসহ প্রায় ৭০লাখ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবদুল আলীম জানান, বিষয়টি আমি তাৎক্ষনিকভাবে জেলা পর্যায়ে জানানো হয়েছে। ক্ষতিগ্রস্ত দোকানদার ও ঘর মালিকদেরকে সরকারিভাবে অনুদান দেয়া হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ