Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে ভাতিজাকে গলা কেটে হত্যা করেছে চাচা

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:২০ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে সিয়াম (৮) নামে এক শিশু ভাতিজাকে গলা কেটে হত্যা করেছে চাচা। সোমবার সন্ধ্যায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামে এ ঘটনা ঘটে। একই ঘটনায় কুপিয়ে জখম করা হয়েছে ভাতিজী মীমকে (৬)। গুরুতর আহতাবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘাতক চাচা সোহেল মিয়া পলাতক রয়েছে।
নিহত সিয়ামের বাবা মুনসুর আলী জানান, চাপারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়–য়া তার ছেলে সিয়াম (৮) ও প্রথম শ্রেণিতে পড়–য়া মেয়ে মীম (৬) পাশর্^বর্তী আনোয়ারের স্ত্রী রুপা বেগমের কাছে প্রাইভেট পড়তো। প্রতিদিনের মতো সোমবার বিকেলে তারা প্রাইভেট পড়তে গেলে শিক্ষিকা তাদের না পড়িয়ে বাড়ি চলে যেতে বলে তিনি ঘর থেকে বাইরে যান। এ সময় শিশুদের চাচা সোহেল মিয়া অতর্কিত ওই ঘরে ঢুকে কিছু বুঝে উঠার আগেই প্রথমে ধারালো অস্ত্র দিয়ে সিয়ামের গলা কেটে হত্যা করে। পাশে থাকা ছোটবোন মীম চিৎকার শুরু করলে তার বুকেও আঘাত করা হয়। এ সময় স্থানীয়রা ছুটে এসে শিশু দুটিকে উদ্ধার করে সন্ধ্যা ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন। হত্যাকান্ডের কোনো কারণ বলতে পারেনি নিহত সিয়ামের বাবা মুনসুর আলী।
সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসেন খান বিষয়টি নিশ্চিত করে জানান, ‘নিহত সিয়ামের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরই ঘাতক সোহেল ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। তবে তাকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ