Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

মায়ের প্রেমিককে কুপিয়ে মারল ছেলেরা

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

জয়পুরহাট সদর উপজেলার জগদীশপুর গ্রামে মায়ের সাথে অবৈধ সম্পর্কের সন্দেহে নবীবর রহমান নামে একজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার সন্তানরা। গতকাল সোমবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে আমজাদ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করলে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জয়পুরহাট থানার ওসি (তদন্ত) মোমিনুল ইসলাম জানান, জগদীশপুর গ্রামের মৃত মোশরেক আলীর স্ত্রীর সাথে একই এলাকার মৃত হযরত আলীর ছেলে নবীবর রহমান (৭০) এর অবৈধ সম্পর্ক রয়েছে মোশরেক আলীর। এমন সন্দেহে ওই নারীর সন্তানরা নবীবর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের ছেলে আমজাদ হোসেন বাদী হয়ে জয়পুরহাট থানায় মামলা দায়ের করলে পুলিশ মৃত মোশরেকের দুই ছেলে রাসেল ও আজম এবং একই এলাকার জামিরুলের ছেলে সোহাগকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ