Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ভ্রান্তবাদীদের আগ্রাসন থেকে ছাত্র সমাজকে রক্ষা করতে হবে

অভিষেক অনুষ্ঠানে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন, আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলো ভ্রান্ত মতাদর্শীদের আগ্রাসনের শিকার। এরা আমাদের মেধাবীদেরকে নানাভাবে বিপথগামী করছে। এদের আগ্রাসন থেকে ছাত্রসমাজকে রক্ষা করতে হবে। সময়োপযোগী কর্মসূচি দেয়ার মাধ্যমে তালামীযে ইসলামিয়াকে তাদের প্রতিনিধিত্ব করতে হবে। তিনি বলেন, তালামীয কর্মীরা রাসূল (সা.) এর উসওয়ায়ে হাসানার পাহারাদার। তাদেরকে রাসূল (সা.) এর আদর্শ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখতে হবে। সাহাবায়ে কেরাম বিভিন্ন ফিৎনা থেকে ইসলামকে হেফাজত করেছেন, বর্তমান সময়ে সাহাবায়ে কেরামের উত্তরসূরি হিসেবে তালামীযে ইসলামিয়ার কর্মীদেরকে সে দায়িত্ব পালন করতে হবে।
তিনি গতকাল সোমবার বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখনের পরিচালনায় সিলেটের একটি অভিজাত কনফারেন্স হলে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা একেএম মনোওর আলী, সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা ছরওয়ারে জাহান, সিলেট জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মো. নুমান ও কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান। বিশেষ অতিথি ছিলেন আনজুমানে আল ইসলাহর অর্থ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা আবু ছালেহ মো. কুতবুল আলম, তালামীযে ইসলামিয়ার সদ্য সাবেক সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী ও যুক্তরাষ্ট্র আল ইসলাহর জয়েন্ট সেক্রেটারি মাওলানা সাব্বির আহমদ।
এতে উপস্থিত ছিলেন তালামীযে ইসলমিয়ার কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমদ, মুহাম্মদ মুহিবুর রহমান, মাছুম আহমদ, সাংগঠনিক সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নুমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, সহ প্রচারও প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক অজিউর রহমান আসাদ, সহ-অফিস সম্পাদক তৌরিছ আলী, মুজিবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক সুলতান আহমদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহেদুর রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আব্দুল জলিল, স্কুল-কলেজ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল করিম মহসিন, সদস্য সৈয়দ শাহেদুল ইসলাম, মোবাশ্বির হোসাইন চৌধুরী, মাসরুর হাসান জাফরী, আলী হায়দার ও মো. আব্দুল আউয়াল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ