Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহজালালে বিমানের সিডিউল বিপর্যয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:২৪ পিএম

নিরাপত্তা ও আবহাওয়ার কারণে হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমান বন্দরে ফ্লাইট ওঠানামায় দেরি হচ্ছে। বিমানের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের বেশ কয়েকটি ফ্লাইটের সময় ইতোমধ্যে পরিবর্তন করা হয়েছে। এতে বিমানের সিডিউল বিপর্যয় ঘটেছে। ভোগান্তি বেড়েছে যাত্রীদের।
বিমানের একজন কর্মকর্তা জানান, রোববারের বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় হযরত শাহজালাল বিমান বন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। যাত্রীদের তল্লাশি বাড়ানো হয়েছে। সে কারণে কিছুটা দেরি হচ্ছে। আবার সাগরে লঘু চাপের কারণে সারাদেশেই কমবেশি বৃষ্টি হচ্ছে। এতে বিমান ওঠানামেও সমস্যা হচ্ছে বলে জানিয়েছে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ।
আবহাওয়া খারাপ থাকায় মঙ্গলবার সকাল থেকে বেশ কয়েকটি আন্তর্জাতিক রুটের ফ্লাইটের সময় পরিবর্তন করা হয়েছে। তাতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। ঢাকা থেকে নেপালগামী বিজি ৭১ ফ্লাইটের নির্ধারিত সময় ছিল সকাল সোয়া ১০টায়। সেই সময় পরিবর্তন করে বেলা সোয়া ১টায় করা হয়েছে। বিমানের কর্মকর্তা শাকিল মেরাজ জানান, আবহাওয়ার কারণে ফ্লাইটগুলো দেরি করছে ছাড়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজালাল

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ