Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সিলেটে প্রকৌশলীসহ চারজনকে শোকজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২৪ পিএম

উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্বাহী প্রকৌশলীসহ চারজনকে শোকজ করেছেন মেয়র। আগামী তিনদিনের মধ্যে এই শোকজের জবাব দিতে নির্দেশ দেয়া হয়েছে সংশ্লিষ্টদের। গত সোমবার এই শোকজ নোটিশ দেয়া হয়েছে বলে সিসিক সূত্র জানিয়েছে।
শোকজপ্রাপ্তরা হলেন- সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবর, সহকারী প্রকৌশলী অরবিন্দ দেব, উপ সহকারী প্রকৌশলী লিপু সিংহ ও কার্য সহকারী মোহাম্মদ ঈসা।
সিসিক সূত্রে জানা যায়, নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের চালিবন্দর এলাকার একটি ছড়া সংস্কার ও উদ্ধারের কাজ পরিদর্শনে যান মেয়র আরিফুল হক চৌধুরী। গত সোমবার পরিদর্শনে গিয়ে কাজের নি¤œমান দেখে উন্নয়ন কাজটি স্থগিত করে দেন। কাজে অনিয়ম, দায়িত্বে অবহেলা ও গাফিলতির দায়ে মেয়র ওইদিনই চার জনকে শোকজ করেন।
এ ব্যাপারে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নি¤œমানের পাথর, বালু ও সিমেন্ট দিয়ে কাজ হচ্ছে অভিযোগ পেয়ে নির্মাণ কাজ বন্ধ রাখা হয়েছে। পরীক্ষার জন্য নির্মাণ সামগ্রী ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। পাশাপাশি সংশ্লিষ্ট নির্বাহী প্রকৌশলীসহ চারজনকে শোকজ করা হয়েছে।
এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী আলী আকবরকে একাধিকবার ফোন দেয়া হলেও তার ফোন রিসিভ হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ