Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

বরিশালের মেহেদিগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২৯ পিএম

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মামুন সরদার (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৩টার দিকে এই কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বরে বরিশালের এসপি সাইফুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন। মামুন সরদার হত্যা-ডাকাতি ও ধর্ষণ সহ মোট ১৯টি মামলার আসামী বলে পুলিশ সূত্রে বলা হয়েছে। সে পাশ্ববর্তী হিজলা উপজেলার খুন্না গ্রামের মালেক সরদারের ছেলে।
কাজীরহাট থানার ওসিÑতদন্ত আব্দুল খালেক সাংবাদিকদের জানান, গত ৫ ফেব্রুয়ারী কাজীরহাট থানা এলাকায় জনৈক পান্না মীরের বাড়িতে ডাকাতি হয়। ওই মামলায় রাসেল নামক একজনকে গ্রেফতার করা হয়। রাসেল পুলিশ ও আদালতের কাছে দেওয়া স্বীকারোক্তিতে মামুন সরদারের নেতৃত্বে পান্না মীরের বাড়িতে ডাকাতির কথা জানায়।
এ স্বীকরোক্তির ভিত্তিতে সোমবার রাত ৮টার দিকে মুলাদী ব্রীজ থেকে মামুন সরদারকে গ্রেফতার করা হয়। ওসি জানান, ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে রাত আনুমনিক ৩টার দিকে পুলিশ মামুনকে নিয়ে কাজীরহাট ডিগ্রী কলেজের পাশে মনিরের ইটভাটায় যায়। সেখানে মামুনকে ছিনিয়ে নেওয়ার জন্য তার সহযোগীরা গুলি করলে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সুযোগে মামুন পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটারগান, একটি পাইপগান, ২ রাউন্ড রাইফেলের গুলি ও দুই রাউন্ড পি¯তলের গুলি উদ্ধার করেছে বলে জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ

২০ সেপ্টেম্বর, ২০১৯
৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ