Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে একুশে পদকপ্রাপ্ত নিখিল সেনের শেষকৃত্য সম্পন্ন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩০ পিএম

একুশে পদকপ্রাপ্ত গুণীজন বরিশালের সংস্কৃতিক ব্যাক্তিত্ব নিখিল সেন’র শেষকৃত্য মঙ্গলবার দুপুরে বরিশাল মহাশ্মশানে সম্পন্ন হয়েছে।
মহাশ্মশানে নেবার আগে অমৃত লাল দে মহাবিদ্যালয়ে নিখিল সেন’র মরদেহ নেয়া হলে সেখানে কলেজের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। তিনি এই কলেজটির প্রতিষ্ঠালগ্ন থেকে পরিচালনায় যুক্ত ছিলেন। পরে অমৃত লাল দে মহাবিদ্যালয়ের প্রিন্সিপালের নেতৃত্বে কলেজের শোক মিছিল নিয়ে তাঁর মরদেহ টাউন হল চত্বরে নেয়া হয় । সেখানে সর্বসাধারন ত্রার প্রতি শ্রদ্ধা জানান।
সিটি মেয়র, বরিশাল উপজেলা চেয়ারম্যান, বরিশাল বিশ^বিদ্যালয়ের উপাচার্য সহ বরিশালের শতাধিক সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকগন নিখিল সেনের মরদেহ শ্রদ্ধা জানায়। তাঁর দীর্ঘদিনের কর্মস্থল উদীচী ও বরিশাল নাটক কার্যালয়ে কর্মী সংগঠকগণ তাঁর মরদেহে শ্রদ্ধা জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেষকৃত্য সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ