Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি সমর্থিত ৫ পদে এবং আওয়ামীলীগ সমর্থিত প্যানেল ৪ পদে বিজয়ী

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৪৯ পিএম

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০২০ সালের নির্বাচনে সভাপতি পদে এ্যাডভোকেট মোহাম্মদ গোলাম আহাদ ২৬২ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দি এ্যাডভোকেট মো.আলতাফ হোসেন পেয়েছেন ১৫৮ ভোট ,সাধারন সম্পাদক পদে এ্যাডভোকেট আফজাল হোসেন তালুকদার ২১৪ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দি এ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ মোহসীন পেয়েছেন ২০৭ ভোট,সহ সাধারন সম্পাদক ২টি পদে এ্যাডভোকেট মো: অজিমুর রাইহান ২৭০এবং এ,কে,এম মেহেদী হাসান ২২৫ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন,সদস্য পদের ২টি পদে এ্যাডভোকেট মো: আবদুল্লাহ আল নোমান ২৭১,এবং আবুল বাসার ২৮৬ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন।
এ ছাড়াও সহ-সভাপতি পদে এ্যাডভোকেট মো. নিজামউদ্দি হেলালী,লাইব্রেরী সম্পাদক পদে এ্যাডভোকেট আনোয়ার পারভেজ,এবং ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক পদে এ্যাডভোকেট লিটন বনিক বীনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।উল্লেখ্য নির্বাচনে ৪৪৬ জন ভোটারের মধ্যে ৪২৭ জন ভোট প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন