Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোড়ার গাড়িতে বিয়ে!

রাউজান (চট্টগ্রাম) থেকে এম বেলাল উদ্দিন : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

রাউজানে শখের বসে মাত্র এক কিলোমিটার ব্যবধানে ঘোড়া গাড়িতে ছড়ে কনেকে বিয়ে করলেন প্রবাসি লোকমান হাকিম। গত সোমবার উপজেলার হলদিয়া ইউনিয়নে ঘোড়ায় ছড়ে বিয়ের আসরটি শেষ করেন ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তরসর্তা নুরুল আলম তালুকদার বাড়ির মরহুম নুরুল ইসলাম প্রকাশ কালু ফকিরের মেঝ ছেলে দুবাই প্রবাসি মুহাম্মদ লোকমান হাকিম শুভ। কনের বাড়ি আর বরের বাড়ির ব্যাবধানটি মাত্র এক কিলোমিটার। কনের বাড়ি সোনালী তালুকদার বাড়িতে। এরপরও শখের বসে ঘোড়ায় ছড়ে বিয়ে করলেন শুভ। বিকাল ৩টার দিকে আগে পিছে চট্টগ্রাম শহরের কিং স্টারের বাধ্য বাজনা নিয়ে বর আসে আমিরহাট সর্তাব্রিজের পাশে মুহাম্মদিয়া পার্ক বিয়ে অনুষ্ঠানে। তখন রাস্তার দুপাশে অসংখ্য নারী-পুরুষ ঘোড়ার বিয়ে প্রত্যক্ষ করে আনন্দ উপভোগ করেন।
বরের বন্ধু মুহাম্মদ সোহেল জানান, তার বাবার শখ ছিল ছেলেকে ঘোড়ায় করে বিয়ে করাবে। কিন্তু বছর দুয়েক আগে তার বাবা সড়ক দুর্ঘটনায় মারা যান। তার বাবা বেঁচে থাকলে আজ অনেক খুশি হত। একই এলাকার ২নং ওয়ার্ডের উত্তর সর্তার সোনালী তালুকদার বাড়ির আলহাজ মুহাম্মদ রফিক উদ্দিন সওদাগরের কন্যা বিবি আয়শা আকতার চুমকির সাথে বিয়ে সম্পন্ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ