Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ির নিমতলা মাদরাসায় ওয়াজ মাহফিল

রাজবাড়ি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

তা’লিমে ইসলাম মানিকগঞ্জ আয়োজনে রাজবাড়ির গোয়ালন্দ মোড়ের নিমতলা সিদ্দিকীয়া ফোরকানীয়া মাদরাসার উদ্ধোধন ও ওয়াজ মাহফিল-হালকায়ে জিকির অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার বাদ আসর থেকে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হিসেবে ওয়াজ করেন মানিকগঞ্জের ছিদ্দিকনগরের তা’লিমে ইসলাম শায়খ পীরে কামেল ও মুকাম্মিল আলহাজ হয়রত মাওলানা মুফতি ড. মুহাম্মদ মনযুরুল ইসলাম ছিদ্দিকী।
ইতোপূর্বে নিমতলা গ্রামের আলহাজ সিদ্দিকুর রহমান বেপারী (৮৫) নিজের ৩০% শতাংশ জমি তা’লিমে ইসলাম মানিকগঞ্জ দরবার শরীফের নামে লিখে দিয়েছেন। ওই জমিতে গড়ে তোলা হয়েছে নিমতলা সিদ্দিকীয়া ফোরকানীয়া মাদরাসা। ওয়াজ মাহফিলের পূর্বে মাদরাসাটির উদ্ধোধন করেন প্রধান অতিথি।
তা’লিমে ইসলাম রাজবাড়ি জেলা কমিটির সভাপতি মো. ফজলুল হক (অবসর প্রাপ্ত দারোগা) সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি বক্তব্যে রাজবাড়ি জেলা আ.লীগের সহ-দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভূঁইয়া নবনির্মিত নিমতলা সিদ্দিকীয়া ফোরকানীয়া মাদরাসার উন্নয়নের জন্য জেলা পরিষদ থেকে ১ লাখ টাকার অনুদান দেয়া আশ্বাস প্রদান করেন। এছাড়া বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ নির্বাচনের আ.লীগের মনোনিত প্রার্থী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম সফি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ