Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জে অজ্ঞান করে চুরি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে খাবারে বিষাক্ত পয়জন মিশিয়ে এক পরিবারের সবাই কে অজ্ঞান করে চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার দিবাগত রাত উপজেলার সাদার পাড়া গ্রামে ওই ঘটনটি ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।
জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের সাদার পাড়া গ্রামের নির্মল সরকারের বাড়িতে রাতের খাবারে বিষাক্ত পয়জন মিশিয়ে রাখে অপরাধী চক্র। রাতে খাবার শেষে পরিবারের সবাই ঘুমিয়ে গেলে মোবাইল, নগদ টাকা ও আসবাব পত্র নিয়ে যায়। পরিবারের সদস্যদের জ্ঞান না ফেরায় নগদ টাকার পরিমান জানা যায়নি।
নির্মল সরকার জানান, ভোরে তিনি জাগ্রত হয়ে পরিবারের লোকজনকে ডাকাডাকি করলে কেউ ঘুম থেকে না ওঠায় চিৎকার শুরু করেন। পরে এলাকাবাসী গিয়ে তাদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা হাসপাতালে পাঠায়। রাতে নির্মল সরকার বাড়িতে কোন খাবার না খাওয়ায় পরিবারের ছয় সদস্যর মধ্যে তিনি আক্রান্ত হননি। অন্য পাঁচজন বিষ ক্রিয়ায় আক্রান্ত হয়। আক্রান্তরা হলেন, লক্ষীরানী সরকার (৪৮), গীতারানী সরকার (৫৭), নিপারানী সরকার (২৬), নিলয় সরকার (২২) ও গোপিনাথ (১২)। এর মধ্যে লক্ষীরানী সরকার, গীতারানী সরকার, নিপারানী সরকার ও গোপিনাথ কে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করা হয়েছে ও বাকি একজনকে ঈশ্বরগঞ্জ উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।
এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন