Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ইবি ভিসি‘র বইয়ের মোড়ক উন্মোচন

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৫৫ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী‘র লেখা “বাংলাদেশ: সমকালীন সমাজ ও রাজনীতি” বইয়ের মোড়ক উন্মোচন হয়েছে। মঙ্গলবার বিকেলে বাংলা একাডেমী’র বই মেলায় আনুষ্ঠানিক ভাবে এ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
আগামী প্রকাশনী আয়োজিত বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোঃ সোহরাব হোসাইন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেকেপ এর প্রজেক্ট ডিরেক্টর ড. গৌরঙ্গ মোহন্ত। এসময় অন্যান্যেও মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তপন কুমার রায়, ভিসির পিএস মো: রেজাউল করীম, ছাত্রলীগের সাবেক সভাপতি বি এম রাফেল, সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু প্রমুখ।
ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী বলেন, বইটিতে মহান মুক্তিযুদ্ধ,বঙ্গবন্ধু,বাংলাদেশ,একুশ ইত্যাদি বিষয় নিয়ে একটি বস্তুনিষ্ঠ এবং নির্মহ বিশ্লেষনের চেষ্টা করা হয়েছে। তরুণ প্রজন্মের পাঠকেরা এই গ্রন্থ থেকে অনেক নতুন ভাবনার খোরাক পাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বইমেলা ২০১৯

২৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ