Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

ঈশ্বরদীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

ঈশ্বরদী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪৪ এএম

পাবনার ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মামুন (৩৫) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার সাড়া ইউনিয়নের চানমারী মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় ওই ডাকাতের কাছ থেকে দেশীয় শার্টারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয়।

গুলিবিদ্ধ মামুন ঈশ্বরদী পৌর এলাকার মধ্য অরনকোলা ক্যাম্প মহল্লার জাহাঙ্গীর আলমের ছেলে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, রাতে চানমারী মোড় এলাকায় একদল অস্ত্রধারী ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পড়ে থাকতে দেখা যায়। তা‍ৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো জানান, মামুনের বিরুদ্ধে অস্ত্র, হত্যা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১১টি মামলা রয়েছে। চিকিৎসা শেষে অস্ত্র আইনে আরেকটি মামলা করে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ