Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পূবাইলে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রী নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৯ পিএম

গাজীপুরের পূবাইল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় পূবাইল কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই ছাত্রীর নাম জান্নাতুল ফেরদৌস (১৭)। তিনি জয়দেবপুর থানার ছোট কৈয়ের গ্রামের রুহুল আমীনের মেয়ে। জান্নাতুল পূবাইল আদর্শ কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

নরসিংদী রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, পূবাইল কলেজ গেট এলাকায় এক ছাত্রী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পেয়েছি। তবে এটি আত্মহত্যা না অসাবধানতার কারণে তা নিশ্চিত করা যাচ্ছে না।

এদিকে স্থানীয়দের কয়েকজন জানান, কলেজ থেকে রেললাইন ধরে হেঁটে বাসায় ফিরছিল জান্নাতুল। ওই সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সূবর্ণ এক্সপ্রেস ট্রেনের নীচে পড়ে সে নিহত হয়।

স্থানীয়রা আরও জানান, ট্রেনটি হর্ন বাজালেও জান্নাতুল রেললাইন থেকে সরেননি। তাই ধারণা করা হচ্ছে সে ইচ্ছা করেই ট্রেনের নিচে কাটা পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ