Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাকিমপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০৬ পিএম

দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ব্যবসায়ী ওয়াহেদুর রহমান রিপন।

আজ বুধবার দুপুর ১২ টায় হাকিমপুর প্রেসক্লাবের সভাকক্ষে ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট তরুণ ব্যবসায়ী ওয়াহেদুর রহমান রিপন, হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা: আলতাফ হোসেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাকসুদুল হক রুবেল, সাংবাদিক এ টি এম রবিউল ইসলাম সুইট সহ অনেকে।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন,মাছরাঙা টিভির হিলি প্রতিনিধি হালিম আর রাজি, আরটিভির প্রতিনিধি আব্দুল আজিজ, ৭১ টিভির প্রতিনিধি তরিকুল উসলাম, ২১ টিভির প্রতিনিধি সালাহউদ্দিন বকুল, সাংবাদিক তৌহিদুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ