Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলা চেয়ারম্যান পদে বিএনপি নেতার প্রার্থীতা প্রত্যাহার

সংবাদ সম্মেলনে জেলা বিএনপি’র সহ-সভাপতি

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২২ পিএম

৫ম উপজেলা পরিষদের ২য় ধাপের নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দিয়ে সাংবাদিক সম্মেলন করলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস নুর চৌধুরী। বুধবার দুপুরে বিএনপি জেলা কার্যালয়ে আহুত এই সাংবাদিক সম্মেলনে সুলতানুল ফেরদৌস বলেন, প্রধান নির্বাচন কমিশনার যখন ঘোষণা দিয়েছেন , সংসদ নির্বাচনের মতই সুষ্ঠু হবে উপজেলা নির্বাচন এবং মাঠে যখন দেখলাম ভোটারদের উপজেলা নির্বাচনে ভোট দিতে পারার ব্যাপারে প্রবল সংশয় তখনই আমি সিদ্ধান্ত নিলাম বিএনপি’র উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্তই সঠিক এবং সে সিদ্ধান্তের সাথে একাত্ম হয়ে আমি নির্বাচন থেকে নিজের প্রার্থীতা প্রত্যাহার করছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মামুনর রশীদ প্রমুখ। সাংবাদিক সম্মেলনে জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রত্যাহার

৩১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ