Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দ আলতাফের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:০২ পিএম

বাংলাদেশ ক্রিকেটের কারিগর সৈয়দ আলতাফ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২৭ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশে ক্রিকেট চালুর প্রবাদ পুরুষ ছিলেন মরহুম সৈয়দ আলতাফ হোসেন। তিনি অনেক নামিদামি ক্রিকেটারের গুরু ছিলেন। তাঁর হাত ধরেই বাংলাদেশে ক্রিকেট খেলাটির গোড়াপত্তন হয়। এই মহীরুহর মৃত্যুতে শোকার্ত ক্রিকেটপ্রেমিদের মতো আমিও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। তাঁর নিখূঁত কোচিংয়ে ১৯৮৬ সালে প্রথমবারের মতো এশিয়া কাপে অংশ নেয় বাংলাদেশী টাইগার’রা। শ্রীলংকাতেও তাঁর হাত ধরেই ক্রিকেটে টাইগারদের অভিষেক ঘটে। ক্রিকেট জগতের প্রতিভাবান ও সুদক্ষ কোচ আলতাফ হোসেনের মৃত্যুতে ক্রিকেটাঙ্গনসহ দেশবাসী গভীরভাবে শোকাহত। তাঁর এই মৃত্যু বাংলাদেশ ক্রিকেট জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি।”

মির্জা ফখরুল মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

২০ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ