Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

৯৯৯ এ কল পেয়ে ঢাকা হতে অপহৃত শিশু উদ্ধার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৩ পিএম | আপডেট : ৯:৪৬ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯

ঢাকা হতে অপহৃত তিন মাসের এক কন্যা শিশুকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশের জরুরী সেবা ৯৯৯ নম্বরে অপহরণকারী এক নারীর ছেলে ফোন করে অভিযোগ করলে বুধবার দুপুর ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা এলাকা থেকে নারীসহ ওই শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পরে নারীসহ ওই শিশুটিকে থানায় নিয়ে আসা হয়। ওই নারীর ছেলে সোহাগ জানান, হঠাৎ করে তার মায়ের কোলে ৩ মাস বয়সী এক শিশু দেখতে পেয়ে এর কারণ জানতে চান সোহাগ। কিন্তু মায়ের কোন সঠিক উত্তর দিতে না পারায় বিষয়টি তার প্রথমে সন্দেহ হয়। পরে বিষয়টি ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ দেয়া হয়। আটক ওই নারী হলেন- শিবগঞ্জ পৌর এলাকার আলিডাঙার আবদুর রহিমের তালাকাপ্রাপ্ত স্ত্রী মোসা. জান্নাতুন বেগম। এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক রনি সাহা জানান, ওই নারীর বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে বিস্তারিত পরে জানানো হবে। তবে আটক ওই নারী জান্নাতুন বেগম জানান, পূর্ব পরিচিত ঢাকার আশুলিয়ায় কর্মরত এক গার্মেন্টসকর্মী শিশুটিকে লালন-পালন করার জন্য গত রোববার শিশুটিকে তার নিকট প্রদান করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত শিশু উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ