Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

ঈশ্বরদীতে পুলিশ ও ডাকাত দলের কথিত বন্দুকযুদ্ধ, ১ জন গুলিবিদ্ধ

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৮ পিএম

পাবনার ঈশ্বরদীতে পুলিশের সাথে ডাকাত দলের কথিত বন্দুকযুদ্ধে আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ (৩৫) নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। এ সময় পুলিশের পাঁচ পুলিশ সদস্য আহত হন।পাবনার ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী জানান, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের চাঁদমারী মোড় এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এই মর্মে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। 

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পিছু হটে এবং পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আব্দুল্লাকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও সেখান থেকে একটি দেশী তৈরী পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।
গোলাগুলিতে পুলিশের পাঁচ সদস্য আহত হয়। তারা হলেন-ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, এসআই শাহীন মোহাম্মদ অনু ইসলাম, এএসআই শামীম হোসেন, কনস্টেবল মাসুদ রানা ও আল মুসাভী। তারা সকলেই ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।
আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লা ঈশ্বরদী উপজেলার মধ্য অরণকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার জাহাঙ্গীর আলম কাজীর পুত্র বলে পুলিশ জানায়। আব্দুল্লাহ’র ফৌজদারী অপরাধের ১১টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ