Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ১ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে ফুলের টব ও বীজ বিতরণ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১২ পিএম

মাটির সাথে সম্পর্ক, আত্মবিশ্বাস বৃদ্ধি, দায়িত্ববোধ তৈরি এবং বিদ্যালয়ে নিয়মিত আসার অধিকতর আগ্রহ সৃষ্টির লক্ষ্যে প্রথম শ্রেণীর দশ হাজার শিক্ষার্থীর মাঝে ফুলের টব ও বিভিন্ন গাছের বীজ বিতরণ করেছে পাবনা সদর উপজেলা প্রশাসন।
বুধবার সকালে পাবনা সদর উপজেলা পরিষদ চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম,পিপিএম, সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ূন কবির মজুমদার, পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি সাবেক অধ্যক্ষ আব্দুল মতীন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহীন ।
অনুষ্ঠানে সকলকে নিজ নিজ বাড়ির চারদিকে, ফুলের গাছ ছাড়াও অন্যান্য ফলজও বনজ গাছ লাগানোর জন্য শিশুদের উদ্বুদ্ধ করে বক্তরা বলেন, ফুল মানুষের মনকে সুন্দর করে। ফুল শিশদের মতই সুন্দর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ