Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বগুড়ায় সরকারি ল্যাপটপ বিক্রি : গ্রেফতার ৩

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

প্রাথমিক শিক্ষা অফিসের একটি প্রজেক্টের সরকারি ল্যাপটপ অবৈধভাবে কেনাবেচার দায়ে পুলিশ বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কম্পিউটার অপারেটর দেলোয়ার হোসেন, কম্পিউটার ব্যবসায়ী ইসমাইল হোসেন নাহিদ ও মঞ্জুর মোর্শেদ নামের ৩ ব্যক্তিকে আটক করেছে।
পুলিশ জানিয়েছে, সরকারি কম্পিউটার অবৈধভাবে কেনাবেচার একটি খবর সোর্স মারফত পেয়ে বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ মঙ্গলবার রাতে বগুড়া শহরের সপ্তপদী মার্কেটের রতন কম্পিউটার নামক একটি প্রতিষ্ঠান থেকে ইসমাইল হোসেন নাহিদ ও একই মার্কেটের আরেকটি প্রতিষ্ঠান থেকে মঞ্জুর মোর্শেদকে আটক করে। তাদের আটকের পর পুলিশ নাহিদের বক্তব্যে জানতে পারে বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কম্পিউটার অপারেটর দেলোয়ার তাকে সরকারি একটি প্রজেক্টের ২টি ল্যাপটপ বিক্রি করে দেওয়ার দায়িত্ব দিয়েছে। মঞ্জুর মোর্শেদ তার কাছে একটি ল্যাপটপ কিনেছে। এদিকে দেলোয়ার এখবর জানতে পেরে সে নিজেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে জানায়, ল্যাপটপ দুটি সে বিক্রি নয় মেরামতের জন্য দিয়েছিল। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাহমিনা খাতুন বলেছেন, তিনি গতকাল অফিসে জয়েন করেছেন তাই বিষয়টি সম্পর্কে তিনি তেমন কিছু জানেননা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ