Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেটে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ২ যুবক আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:২৪ পিএম

সিলেটে মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে চোলাই মদ ও ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার এ অভিযান চালানো হলেও বৃহস্পতিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
বৃহস্পতিবার এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা জানান, বুধবার বিকেল পৌণে ৪টার দিকে এয়ারপোর্ট থানার লাক্কাতুরা স্টেডিয়ামের টিকেট কাউন্টারের সামনে হতে লিটন দাস (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ১০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ আটক করা হয়। সে রাজাবাড়ির লাক্কাতুরা চা বাগানের মৃত বাইনা দাসের ছেলে।
অপরদিকে রাত ১টায় কোতোয়ালি মডেল থানার বন্দরবাজার পেপার পয়েন্টস্থ সিটিহার্ট আবাসিক হোটেলের সামন থেকে ইয়াবা বিক্রির সময় মো. একবাল হোসেন জুয়েল (২৮) নামে অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
এসআই মাহাবুর আলম মন্ডল ও এসআই সারোয়ার হোসেন ভূইয়া আটক মাদক ব্যবসায়িদের আসামী করে সংশ্লিষ্ট থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ্

৩১ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ