Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারো প্রাক্তন স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন হৃত্বিক রোশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৪৪ পিএম

১৭ বছরের সম্পর্ক। বিয়ের পরে প্রায় ১৪ বছর সংসার করেন। সে সংসারে হৃদান ও রেহান নামে দুইটি ছেলেও রয়েছে। কিন্তু এখন তারা আলাদা। ২০১৪ সালে বিচ্ছেদ হয়েছে তাদের। ইতোমধ্যেই বুঝতে হয়তো আর কষ্ট হবার কথা নয় তারা কারা। হ্যাঁ, বলা হচ্ছে বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন ও তার প্রাক্তন স্ত্রী সুসান খানের কথা। ২০১৪ সালে বিচ্ছেদ হলেও কেউ কাউকে এখনো ভুলতে পারেননি। তার প্রমাণ মেলে তাদের কর্মকান্ডে।
সম্প্রতি সুসান খানের একটা কাজে মুগ্ধ হয়েছেন হৃত্বিক। যদিও বিচ্ছেদের পর আরো অনেক বারই হৃত্বিক এমন ঘটনার জন্ম দিয়েছেন বিনোদন বিশ্বে। বিচ্ছেদের পর একাধিক বার বউ প্রাক্তন স্ত্রী সুসানকে শুভেচ্ছা জানিয়েছেন সুপার হিরো। কিন্তু কেনো? বার বার ছেড়ে দেওয়া বউকে শুভেচ্ছা জানান হৃত্বিক?
ইন্টিরিয়র ডিজাইনার হিসাবে সুসান খান ইতিমধ্যে বেশ নামডাক তৈরি করেছেন। সম্প্রতি তিনি দ্য চারকোল প্রোজেক্ট নামে একটি সংস্থার জন্য কাজ করেন। সেই কাজের কয়েক ঝলক তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখেই আর স্থির থাকতে পারেননি হৃত্বিক। রীতিমতো অসাধারণ একটি মন্তব্য করেই ফেলছেন। হৃত্বিক লিখেছেন, ‘বিউটিফুল’।
যদিও এর আগে ২০১৭ সালেও যখন সুসান দ্য চারকোল প্রোজেক্টের কাজ শুরু করেন তখন হৃত্বিক তাদের বিপুল শুভেচ্ছা জানিয়েছিলেন।
সুসান খান ব্রুক কলেজের থেকে নিজের ইন্টিরিয়র ডিজাইনের ডিগ্রি অর্জন করেছেন। তিনি দ্য লেবেল লাইফের এক তৃতীয়াংশের মালিকও। ২০১১ সালে তিনি গৌরি খানের সঙ্গে যৌথভাবে দ্য চারকোল প্রোজেক্ট লঞ্চ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ