Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘গুড নিউজ’ আবারো মা হতে যাচ্ছেন কারিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১৬ পিএম

আবারো মা হতে যাচ্ছেন বলিউডের গোসিপ গার্ল কারিনা কাপুর খান। সম্প্রতি এমনই খবর প্রকাশ পেয়েছে বি-টাউনে। শুধু খবরই নয়, কারিনার একটি স্থিরচিত্রও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সেখানে স্পষ্ট ভাবে কারিনাকে একজন গর্ভবতী নারীর মতোই দেখা যাচ্ছে। তবে সেটা বাস্তব জীবনে নয়। একটি চলচ্চিত্রের জন্য এমন ঘটনা জন্ম দিতে হয়েছে তৈমুরের মাকে। সোশ্যাল মিডিয়ায় তার নকল ‘বেবি বাম্প’র এ স্থিরচিত্রটি রীতিমতো ভাইরাল হয়েছে। আর তাতেই গন্ডগোল সৃষ্টি হয়েছে বিনোদন বিশ্বে।
স্থিরচিত্রটিতে করিনাকে ধূসর পাজামা এবং টি-শার্ট পরে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে সাদা-কালো স্ট্রাইপের কিমোনো। তবে পাপারাজ্জির ক্যামেরায় বিন্দুমাত্র বিচলিত না হয়ে ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী নিজের কাজ করে চলেছেন আপন মনে।
করণ জোহর প্রযোজিত এ চলচ্চিত্রটিতে কারিনার বিপরীতে অভিনয় করছেন অক্ষয় কুমার। ‘গুড নিউজ’ নামের এই চলচ্চিত্রে অক্ষয় ও করিনা এমন এক দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন যারা সন্তান ধারণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। রাজ মেহেতা পরিচালিত এ চলচ্চিত্রটি আগামী ১৯ জুলাই মুক্তি পাবে বলে খবর রয়েছে।
বর্তমানে মুম্বাইতে ‘গুড নিউজ’-এর শুটিংয়ে হাজিরা দিচ্ছেন কারিনা। এই চলচ্চিত্র ছাড়া করণ জোহরের আরো একটি চলচ্চিত্রে অভিনয় করবেন কারিনা। ‘তখত’ নামের এ চলচ্চিত্রে কারিনার সঙ্গে অভিনয় করবেন রণভীর সিং, ভিকি কৌশল, আলিয়া ভাট সহ অনেকে। কয়েকদিন আগে ‘তখত’তে নিজের চরিত্র প্রসঙ্গে একটি সংবাদ সংস্থাকে করিনা বলেছিলেন তার অভিনীত চরিত্রটি সমাজের জন্য তাৎপর্যপূর্ণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারিনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ