Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কালীগঞ্জ পৌরসভার নতুন মেয়র আশরাফুল আলম

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৩৯ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে আওয়ামলীগের অআশরাফুল আলম আশরাফ নির্বাচিত হয়েছেন। আশরাফুল আলম নৌকা প্রতিকে ১১ হাজার ৫৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মোস্তাফিজুর রহমান বিজু মোবাইল প্রতিকে পেয়েছে ৩ হাজার ৯৮৮ ভোট। প্রথম শ্রেনির এই পৌরসভায় মোট ভোটার ৩৮ হাজার ৫শ ৮৮।
গেল বছরের ২২ সেপ্টেম্বর মেয়র পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর মেয়র পদটি শুন্য হয়ে যায়। এরপর থেকে প্যানেল মেয়র আশরাফুল আলম ভারপ্রাপ্ত মেয়রের দ্বায়িত্ব পলন করছিলেন। যিনি আজকের ভোটে মেয়র নির্বাচিত হলেন।

উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান এসব তথ্য জানিয়েছেন। নির্বাচনে ৯ জন মেজিস্ট্রেটের নিয়ন্ত্রনে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার সদস্যরা দ্বায়িত্ব পালন করে। বৃহস্পতিবার সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ১৯ কেন্দ্রে ১২০ ভোটকক্ষে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা নির্বাচন


আরও
আরও পড়ুন