Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরীক্ষা দেয়া হলো না শিখার

হোসেনপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১১ এএম

পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর পরীক্ষায় অংশ নেয়া হল না শিখা আক্তার (১৬) নামে এক মেধাবী এসএসসি পরীক্ষার্থীর। গত বুধবার সকালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে অবশেষে ঢাকার একটি হাসপাতালে গতকাল বিকেল ৫ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসছে। উপজেলার টান জিনারি গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে ও তেতুলিয়া সামছুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

জানা গেছে, মানবিক বিভাগের এ ছাত্রীর কৃষি শিক্ষা বিষয়ে পরীক্ষা দেয়ার কথা ছিল। এটাই ছিল তার শেষ পরীক্ষা। বাড়ি থেকে হোসেনপুর আসার পথে অটোরিক্সাটি সিদলা মোড় এলাকায় আরেকটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৮ যাত্রী গুরুতর আহত হয়। গুরুতর আহত শিখাকে প্রথমে হোসেনপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকার একটি হাসপাতালে নেয়া হলে গতকাল বিকেলে সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ