Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

ভারত একাই লড়বে, একাই জিতবে : মোদি

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১১ এএম

নিজের কাজ করুন। যে দায়িত্বে আছেন ভালো ভাবে পালন করুন, তাহলেই ভারত এগিয়ে যাবে। বিশ্বের দরবারে ভারত একা মাথা তুলে দাঁড়াবে, সমস্ত দায়িত্ব পালন করবে, একাই লড়বে এবং একাই জিতবে। শত্রুপক্ষ যখন সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করে তখন ধরে নেওয়া যায়, তারা ভারতের উন্নয়নকে স্তব্ধ করে দিতে চায়। আমাদের উচিত ঐক্যবদ্ধ হয়ে থাকা। আমাদের সেনা সদস্যদেরও দায়িত্ব পালন করা উচিত। কোনোভাবেই যাতে উন্নয়ন স্তব্ধ না হয়ে যায়, সেটা আমাদের নিশ্চিত করতে হবে। বৃহস্পতিবার কোটি বিজেপি সমর্থকের সঙ্গে ভিডিও কনফারেন্স কথোপথনের সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এসব কথা বলেন। যদিও সাম্প্রতিক পরিস্থিতিতে এ ধরনের উদ্যোগে অংশ নেওয়ায় নরেন্দ্র মোদির সমালোচনায় সরব হয়েছে কংগ্রেস থেকে শুরু করে আপের মতো বিরোধী দলগুলি। তাদের দাবি অভিযোগ, সীমান্তে যখন উত্তেজনা তুঙ্গে, ভারতের এক পাইলট পাকিস্তানের হাতে বন্দি, তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভোটের প্রস্তুতি নিতে ব্যস্ত। যদিও তাদের সমালোচনায় কান না দিয়ে বৃহস্পতিবার ১ কোটি বিজেপি সমর্থকের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছেন বিজেপির এই নেতা। এনডিটিভি।



 

Show all comments
  • ash ১ মার্চ, ২০১৯, ৫:০৩ এএম says : 0
    STOP BULLING TO YOUR SMALL NEBARS !! INDIA SHOULD LEARN THIS TIME OR INDIA WILL FACE LOT MORE !! LOOKAFTER YOUR OWN PEOPLE, FARMERS IN INDIA KILLING THEM SELF ALMOST EVERY DAY , HALF OF YOUR POPULATION STILL DONT HAVE TOILES, STOP WEST YOUR MONEY TO BUYING ARMS
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন