Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ভোট উৎসবে পটুয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত

স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিনআহমেদ মেয়র নির্বাচিত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৪০ পিএম

প্রায় ৮ বছর পরে আজ পটুয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসবমুখর,এবং সুষ্ঠু সুন্দর পরিবেশের মধ্য দিয়ে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহন চলে।সকালে দূর্যোগপূর্ন আবহাওয়া উপেক্ষা করে ভোটকেন্দ্রগুলিতে ভোটাররা আসতে শুরু করে সকাল ১০ টার দিকে মেঘ কেটে সূর্য দেখা দিলে শহরের প্রতিটি রাস্তায় ভোটার সহ শত শত জনসাধারন রাস্তায় নেমে আসে ভোটের উৎসবে অংশগ্রহন করতে।অধিকাংশ জনসাধারন তাদের অভিমত প্রকাশ করে দীর্ঘ্য অনেক বছর পরে তারা একটি সুষ্ঠু,সুন্দর পরিবেশ ভোট প্রদান করতে পেরে আনন্দিত। শহরের তিতাস সিনেমা সড়কের আ: ছালাম জানান,তার এ ৫৫ বছর বয়সে তিনি এত সুষ্ঠু,সুন্দর ভোট দেখেননি।প্রতিটি ভোট কেন্দ্রে ভোট গ্রহনের আগে সকালে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ব্যালট পেপার পৌছান হয়। ৯ টি ওয়ার্ডের ২১টি কেন্দ্রে২১ জন ম্যজিস্ট্রেট সহ পর্যাপ্ত পরিমান আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।ভোট কেন্দ্রে ভোটার নম্বর স্লিপ ব্যাতীত কাউকে প্রবেশ করতে দেয়া হয়নি।
এ দিকে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নির্বাচনে স্বত›ত্র প্রার্থী মহিউদ্দিন অহমেদ (জগ মার্কা) ১৮,৩৪২ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত (নৌকা মার্কার) প্রার্থী জেলা আওয়ামীলীগের ভারপপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর পেয়েছেন ২৯৭৪ ভোট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ