Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

মির্জাপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৪৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় প্রেসক্লাব মিলনায়তনে এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি শামসুল ইসলাম সহিদ। এ সময় প্রেসক্লাবের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন বিদায়ী সাধারণ সম্পাদক সোহেল মোহসীন শিপন। পরে মির্জাপুর প্রেসক্লাবের একমাত্র উপদেষ্ঠা মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক নবগঠিত কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান।
উল্লেখ্য গত ১৬ ফেব্রুয়ারি শনিবার বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মো. জাহাঙ্গীর হোসেনকে সভাপতি ও সোহেল মোহসীন শিপনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি জহিরুল ইসলাম শেলী যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক মো. হারুন অর রশিদ, কার‌্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন অধ্যাপক দুর্লভ বিশ্বাস, সালাহ উদ্দিন আহমেদ, শামসুল ইসলাম সহিদ ও শামীম আল মামুন।
অভিষেক অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন। কমিটিতে পুন:মনোনীত সাধারণ সম্পাদক সোহেল মোহসীনের উপস্থাপনায় অভিষেক অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক, মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামীম আল মামুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিষেক

৭ নভেম্বর, ২০১৮
১ সেপ্টেম্বর, ২০১৮
১৯ ফেব্রুয়ারি, ২০১৮
২৮ মার্চ, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ