Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

বিএনপির আমলের থেকেও গতকালের নির্বাচন ভালো হয়েছে -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:৫৩ পিএম
বিএনপির আমলের থেকেও গতকালের সিটি করপোরেশন নির্বাচন অনেক ভালো হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে তিনি একথা বলেন।  
 
ওবায়দুল কাদের বলেন, ‘২০০১ সালে এই সিটিতে মেয়র কীভাবে নির্বাচিত হয়েছিল, সেই তুলনায় এইটা অনেক, ওই ২০০১ সালের চেয়ে ভালো নির্বাচন। স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ যদি কোনো বড় দল না করে, সেই দল ক্রমেই সংকুচিত হবে। নেতাকর্মীরা পাওয়ার পলিটিকস থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বে।’
 
তিনি আরও বলেন, ‘গণতন্ত্র রক্ষায় নির্বাচন বন্ধ থাকার চেয়ে নির্বাচন হওয়া ভালো।’ এ সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচন অংশগ্রহণমূলক হয়েছে বলেও ওবায়দুল কাদের।
 
এর আগে সকালে ভোটার দিবস উপলক্ষে র‌্যালি শেষে গতকালের নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে সন্তোস প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।
 
গতকাল বৃহস্পতিবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র নির্বাচনে জয়লাভ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম। তিনি ৮ লাখ ৩৯ হাজার ৩০২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

১১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ