Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

ভারতীয় পাইলটকে রেডক্রসের মাধ্যমে তুলে দেয়া হবে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ৩:১২ পিএম | আপডেট : ৪:১৯ পিএম, ১ মার্চ, ২০১৯
পাক হেফাজতে থাকা ভারতীয় পাইলট উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে মুক্তি দেবার খবরে বৃহষ্পতিবারই ভারতের মানুষ স্বস্থির নিঃশ্বাস ফেলেছিলেন। তবে শুক্রবার সেই পাইলটকে স্বাগত জানাতে ওয়াঘা-আটারি সীমান্ত চেকপোস্টে তৈরি ভারতীয় বায়ুসেনা। উপস্থিত হয়েছেন পাইলটের পিতা মাতাও। গত বৃহষ্পতিবারই তারা চেন্নাই থেকে নয়াদিল্লি এসে পৌঁছান। এর পর আজ সকালে গিয়েছেন অমৃতসরে। সেখান থেকে ওয়াঘা সীমান্তে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংহও ইতিমধ্যেই  টুইট করে জানিয়েছেন অমৃতসরের ওয়াঘা-আটারি সীমান্তে পাইলট  অভিনন্দনকে গ্রহণ করতে তিনি নিজে উপস্থিত থাকবেন। মুক্তি পাওয়া পাইলটকে স্বাগত জানাতে গতকাল রাত থেকেই মানুষ ওয়াঘা সীমান্তে ভিড় করেছেন।
 
শুক্রবার সকালেও এসেছেন বহু মানুষ।
 
কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা সীমান্ত। কখন অভিনন্দন আসবেন সেই অপেক্ষায় ঠায় দাঁড়িয়ে রয়েছেন মানুষ। ভারতীয় বায়ুসেনার উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকে আজ মুক্তি দিচ্ছে পাকিস্তান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত-পাকিস্তান


আরও
আরও পড়ুন